শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

রিজভীর ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ফখরুল

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপিদলীয় মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি নিন্দা ও প্রতিবাদ জানান।

দলটির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিবৃবিতে বলা হয়, ডিএনসিসি নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণার সময় সরকারের মদদে সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় ১ ফেব্রুয়ারি সিটি করপোরেশন নির্বাচনের পরিণতি আরও স্পষ্ট হলো। ঢাকা সিটি নির্বাচনে ধানের শীষের গণজোয়ার সহ্য করতে না পারার জন্যই সন্ত্রাসীরা এই বর্বরোচিত হামলা সংঘটিত করলো। বরাবরের মতো নির্বাচনকে একতরফা করতেই আজকের এই ঘৃণ্য হামলা। বিএনপির প্রার্থীদের শান্তিপূর্ণ নির্বাচনী প্রচার-প্রচারণায় সন্ত্রাসী হামলার উদ্দেশ্যই হচ্ছে ভোটের দিন যেন ভোটাররা ভোটকেন্দ্রে যেতে সাহস না পায়। বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে নির্বাচনী প্রচারণায় সন্ত্রাসীদের নৃশংস হামলা পরিকল্পিত।

ফখরুল বলেন, জনগণের কল্যাণ সাধন নয়, বরং ক্ষমতার দাম্ভিকতায় ত্রাস সৃষ্টি করে আওয়ামী লীগ অতীতের নির্বাচনগুলোর মতোই ঢাকা সিটি করপোরেশন নির্বাচনেও ভোট ডাকাতি এবং জালিয়াতির মেশিন ইভিএমের মাধ্যমে ভোট কারচুপি করে তারা নিজেদের দলীয় প্রার্থীদের বিজয়ী করতে চায়। তবে ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু, অবাধ ও ভয়ভীতিমুক্ত করতে জনগণই হচ্ছে সবচেয়ে বড় শক্তি। ভোটের দিন ভোটাররা সরকারের সকল বাধা বিপত্তি ও ষড়যন্ত্র জাল ছিন্ন করতে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াবে।

তিনি বলেন, শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণা চালানোর সময় সরকারদলীয় সন্ত্রাসীদের দ্বারা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীসহ নেতাকর্মীদের আহত করার ন্যক্কারজনক ঘটনায় আমি ধিক্কার জানাচ্ছি, নিন্দা জানাচ্ছি। হামলায় আহত নেতাকর্মীদের দ্রুত সুস্থতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com