বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাহারা খাতুনের রোগ মুক্তি কামনায় উত্তরখান মাজারে মিলাদ ও দোয়া

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ২১৭ বার পঠিত

সেলিম খন্দকার: ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্রী এ্যাডঃ সাহারা খাতুন গত কয়েকদিক যাবত বার্ধক্যজনিত রোগে অসুস্থ হয়ে ইউনাইটেড হসপিটালে ভর্তি রয়েছে। ঢাকা ১৮ আসনের জনগণের আস্থার প্রতিক মাটি ও মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন যাবত। তার রোগ মুক্তি কামনায় উত্তরখান হযরত শাহ্ কবির রহঃ মাজার আসেকান পরিষদের উদ্যোগে গতকাল মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসেকান পরিষদের সভাপতি ও উত্তরখান থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আমিন অরুণ সহ আসেকান পরিষদের অন্যান্য নেত্রী বৃন্দ এবং থানা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্র লীগ ও কৃষকলীগের নেত্রী বৃন্দ। মিলাদ শেষে আসেকান ভক্ত দের মাঝে তাবারুক (মিষ্টি) বিতরণ করেন উত্তরখান থানা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ও আসেকান পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী। আসেকান পরিষদের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মানবতার জননী, বিশ্ব নেতা বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, এ্যাড.সাহারা খাতুন সহ বিশ্বের সকল মুমিন মুসলমানদের জন্য দোয়া করা হয়।

বিশেষ করে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য এ্যাড.সাহারা খাতুনের রোগ মুক্তি কামনায় আয়োজিত অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি ও উত্তরখান হযরত শাহ্ কবির (রহঃ) মাজার আসেকান পরিষদের সহ-সভাপতি মো. মাসুদ পারভেজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com