সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ভাষানটেক থানা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৮ বার পঠিত

 

বিশেষ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ভাষানটেক থানা আওয়ামীলীগ , ঢাকা মহানগর ঊত্তর এর যুগ্ম সাধারন সম্পাদক হাসান আলী মোল্লার নেতৃত্বে ভাষানটেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৮ ই জুন) বেলা ১২ টায় বিক্ষোভ মিছিলটি মোল্লা সিটি কমপ্লেক্স পশ্চিম ভাষানটেক থেকে শুরু করে থানার বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিন হয়ে ১৪ নং মোড়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়। এ সময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব সালেক মোল্যা ওয়ার্ড কমিশনার , শাহিদা আক্তার শীলা ( সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ) , বাবুল দেওয়ান সাধারন সম্পাদক যুবলীগ , সভাপতি শ্রমিকলীগ ,থানার সকল ইউনিট আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং ছাত্রলীগ , যুবলীগ , মহিলা আওয়ামী ও যুবলীগ সহ আরো অন্যান্য নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে হাসান মোল্লা বলেন, বাংলাদেশের অহংকার ও উন্নয়নের
রুপকার চার চার বাবের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার
হুমকিদাতাদের দ্রুত গ্রেপ্তার করতে হবে। তা না হলে বড় ধরনের আন্দোলনে নামবে আমাদের নেতা কর্মীরা ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বিশ্ব দরবারে আজ আমাদের মাথা উঁচু করে দাড় করিয়েছেন। বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে রুপান্তর করেছেন।
আমাদের সেই নেত্রীকে হত্যার হুমকি আমরা কিছুতেই মেনে নিতে পারবো না। এসব ষড়যন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দিতে রাজপথে সব সময় ভাষানটেক থানা আওয়ামীলীগের নেতাকর্মীরা থাকবে।
বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন শেষে হাসান মোল্লার নেতৃত্বে ভাষানটেক থানার হাজার হাজার নেতা কর্মী মিছিলটি নিয়ে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ের দিকে যায় ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com