বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কথিত সাংবাদিক আল-আমিন ইয়াবাসহ গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: অনলাইন নিউজ পোর্টাল একুশে বার্তার চীফ রিপোর্টার পরিচয়দানকারি কথিত সাংবাদিক আল আমিন তালুকদারকে ইয়াবাসহ গ্রেফতার করে দক্ষিণ খান থানার এস আই মনসুর।

জানা যায় আল আমিন কয়েক বছর যাবত দৈনিক আমার প্রানের বাংলাদেশ নামক একটি পত্রিকায় ফটো সাংবাদিক হিসেবে কাজ করেন। সুত্রে আরো জানা যায়,ইতিপূর্বে এ পত্রিকার একাধিক ব্যক্তি সাংবাদিক পরিচয়ে বিভিন্ন সময়ে ইয়াবাসহ অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকার কারণে উত্তরা পশ্চিম থানার পুলিশের হাতে গ্রেফতার হয়।গতকাল দক্ষিণখান থানায় ইয়াবা এবং গাঁজা সহ আল আমিন তালুকদার গ্রেফতার হওয়ায় উত্তরার স্হানীয় পেশাদার সাংবাদিকদের মাঝে খোভের সৃষ্টি হয়। তাদের দাবি উত্তরার কয়েকজন সম্পাদকের কারণে এ মহত পেশার কলংক হচ্ছে। টাকার বিনিময়ে যারা অপেশাদার অশিক্ষিত লোকদেরকে কার্ড দিয়ে সাংবাদিকতার আড়ালে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের মাধ্যমে অবৈধভাবে অর্থ হাতিয়ে নিচ্ছেন তাদেরকে বয়কট করতে বিভিন্ন রাজনৈতিক নেতা,প্রশাসন সহ ওয়ার্ড কাউন্সিলর ও ব্যবসায়ী মহলের প্রতি আহ্বান জানান।

অনু সন্ধানে জানা যায়, ইয়াবাসহ দক্ষিণ খান থানায় গ্রেফতার হওয়া আল আমিন তালুকদার কয়েক মাস আগে দৈনিক আমার প্রানের বাংলাদেশ পত্রিকা ছেড়ে একুশে বার্তা ডটকম নামক একটি অনলাইন নিউজ পোর্টালে যোগদান করেন, যাহার সম্পাদক ও প্রকাশক ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য এ্যডভোকেট সাহারা খাতুন এম পি- র এপিএস মজিবুর রহমান ওরফে মজিবর মামা।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার রাজনৈতিক নেতা এবং ব্যবসায়ী মহল জানায়,কথিত সাংবাদিক আল আমিন, ঈদের আগে একুশে বার্তা ডটকম এর প্রিন্ট বুলেটিন ছাপিয়ে মজিবর মামার নাম ভাঙ্গীয়ে তাদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছে একাধীক বার, মামার ভয়ে তারা কিছু বলার সাহস পেত না।

এ ব্যাপারে একুশে বার্তা ডটকম এর সম্পাদক মজিবুর রহমান জানায়, তার অনলাইন নিউজ পোর্টালটি বাদল দেখে,আল আমিন তালুকদার নামে কাউকে তিনি কোন আই ডি কার্ড বা নিয়োগ লেটার দেন নাই। গ্রেফতার কৃত আল আমিন তালুকদারের নামে দক্ষিণ খান থানায় মাদক মামলা হয়েছে বলে জানান থানার অফিসার ইনচার্জ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com