সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টাঙ্গাইলে নতুন করে করোনায় আরও ১৪ জন আক্রান্ত, মৃত্যু ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১৮০ বার পঠিত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও ১৪জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ জুন) দুপুরে জেলা সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় তিনজন, মির্জাপুরে তিনজন, গোপালপুরে চারজন, কালিহাতীতে একজন, মধুপুরে একজন ও দেলদুয়ার উপজেলায় দু’জন রয়েছেন।

ডা. মো. ওয়াহীদুজ্জামান বলেন, ‘গত ৩ জুন জেলার বিভিন্ন উপজেলা থেকে ১২৮ জনের নমুনা সংগ্রর ঢাকায় পাঠানো হয়। পরে আজ মঙ্গলবার সকালে নমুনার ফলাফল আসে। এতে ১২জন আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া যায়। এছাড়াও জেলার বাইরে নমুনা দেওয়া আরও দুইজন পজেটিভ ব্যক্তিকে টাঙ্গাইলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৬৬জন।’

তিনি আরও বলেন, ‘নতুন আক্রান্তদের মধ্যে দেলদুয়ার উপজেলার বাসিন্দা একজন চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। এই নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট ছয়জনের মৃত্যু হলো। এছাড়া জেলায় আক্রান্ত ২৬৬ জনের মধ্যে ৭৬জন সুস্থ হয়েছেন। বাকি ১৮৪ জন নিজ নিজ বাড়িসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com