সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সায়েন্সল্যাবে পুলিশকে লক্ষ্য করে হাতবোমা বিস্ফোরণ, দুই পুলিশ সদস্য আহত

  • আপডেট টাইম : শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ২২৪ বার পঠিত

ডেস্ক: রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে রাস্তার পাশে পুলিশকে লক্ষ্য করে হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার (৩১ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে।

আহত দুই পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই, এবি) শাহাব্বুদিন (৩৫) ও ট্রাফিক কনস্টেবল আমিনুল ইসলাম।

আহত পুলিশ সদস্য এএসআই শাহাবুদ্দিন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের প্রটোকলের পুলিশ সদস্য বলে জানিয়েছেন রমনা জোনের (ধানমন্ডি) সহকারী কমিশনার (এসি) মো. হাসিনুজ্জামান।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. শের আলম তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত পুলিশ সদস্যরা ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিশেষ ডিউটিরত অবস্থায় ছিলেন সাইন্সল্যাব মোড়ে। আহতাবস্থায় তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, এখন তাদের চিকিৎসা চলছে।

রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি, ধানমন্ডি) হাসিনুজ্জামান বলেন, ‘কে বা কারা এমনটা ঘটিয়েছে তা জানা যায়নি এখনও। তবে ঘটনার সঙ্গে জড়িত এবং বিস্ফোরণকৃত বোমাটি প্রকৃতপক্ষে কি ধরণের ছিল, সেটি উদঘটনে তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে এটি হাতবোমা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com